You are here
Home > jobs >

nu 3rd year routine

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৩য় বর্ষের রুটিন ২০১৯। জাতীয় বিশ্ববিদ্যালয় ২০১৯ সালের অনার্স ৩য় বর্ষ পরীক্ষার পরিবর্তিত সময়সূচি। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের নিয়মিত ২০১৪-২০১৫, ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষের অনিয়মিত ও গ্রেড উন্নয়ন পরীক্ষার্থীদের ২০১৯ সালের অনার্স ৩য় বর্ষ পরীক্ষার সংশোধিত রুটিন ডাউনলোড। National University Honours 3rd Year Exam Routine 2019 Has Been Published On Educations in BD Website.

 

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স তৃতীয় বর্ষ পরীক্ষার সংশোধিত সময়সূচি ২০১৯ প্রকাশ করা হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইটে ২০১৯ সালের অনার্স ৩য় বর্ষের রুটিনটি প্রকাশ করা হয়। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের অনার্স ৩য় বর্ষ পরীক্ষার সংংশোধিত সময়সূচি দেখুন এখানে।

 

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৩য় বৰ্ষ পরীক্ষার সংশোধিত রুটিন ২০১৯

 

এনইউ’র ৩য় বর্ষ অনার্স পরীক্ষা আরম্ভের পরিবর্তিত সময় প্রকাশ হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ০৩/০২/২০২০ তারিখ থেকে অনুষ্ঠিতব্য ২০১৯ সালের তৃতীয় বর্ষ অনার্স (নিয়মিত, অনিয়মিত ও গ্রেডউন্নয়ন) সকল পরীক্ষা প্রতিদিন দুপুর ১.০০ টা এর পরিবর্তে ১.৩০ টা থেকে শুরু হবে। পরীক্ষার বিস্তারিত তথ্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এবং এডুকেশন্স ইন বিডি থেকে জানা যাবে।

বিঃ দ্রঃ স্মারক নং-জাতীঃবিঃ/পনি/অনার্স পার্ট-৩/বিজ্ঞপ্তি/০২(অংশ-২)/২০১৯/১৩৭৮, তারিখঃ ০৫/০১/২০২০ এ উল্লিখিত পরীক্ষার তারিখ ও অন্যান্য শর্তাবলী অপরিবর্তিত থাকবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের ২০১৯ সালের (পরিক্ষা অনুষ্ঠিত হবে ২০২০ সালে) নিয়মিত, অনিয়মিত ও গ্রেড উন্নয়ন পরীক্ষার্থীদের ৩য় বর্ষের পরীক্ষার সময়সূচী প্রকাশ। educationsinb.com/bn এর পাঠকদের জন্য এখানে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স তৃতীয় বর্ষের রুটিনটি বিস্তারিত তুলে ধরা হলো। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৩য় বর্ষ পরীক্ষার রুটিন ডাউনলোড করুন এখানে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের তৃতীয় বৰ্ষ অনার্স (২০১৩-২০১৪ শিক্ষাবর্ষ হতে কার্যকর সিলেবাস অনুযায়ী) পরীক্ষার্থীদের পরীক্ষা ০৩ ফেব্রুয়ারি দুপুর ১ টা ৩০ হতে নিম্নোক্ত তারিখ ও সময়সূচী অনুযায়ী অনুষ্ঠিত হবে। কোন কারণ দর্শানো ব্যতিরেকে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এই সময়সূচী পরিবর্তন করতে পারবেন

৩য় বর্ষ অনার্স পরীক্ষা আরম্ভের পরিবর্তিত সময় সংক্রান্ত বিজ্ঞপ্তি

 

বিস্তারিত আপডেট অনার্স ৩য় বর্ষের পরিক্ষার রুটিন ২০২০:

• অনার্স ৩য় বর্ষের সংশোধিত রুটিন প্রকাশের তারিখ: ০৫.০১.২০২০

• পরীক্ষা শুরুর তারিখঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের অনার্স ৩য় বর্ষের পরীক্ষা ০৩.০২.২০২০ তারিখে শুরু হবে।

• পরীক্ষা শেষ হবেঃ ২৭.০২.২০২০ তারিখে পরীক্ষা শেষ হবে।

• পরীক্ষা আরম্ভের সময়ঃ পরীক্ষা প্রতিদিন দুপুর ০১.৩০ টা থেকে শুরু হবে।

 

• পরীক্ষার সময়ঃ প্রশ্ন পত্রে যে সময় দেয়া থাকবে সেটি।

 

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৩য় বর্ষের পরীক্ষার সংশোধিত রুটিন ২০১৯

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৩য় বর্ষের সময়সুচি অনুযায়ী জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের অনার্স তৃতীয় বর্ষের পরিক্ষা শুরু হবে ০৩.০২.২০২০ তারিখ থেকে এবং শেষ হবে ২৭.০২.২০২০ তারিখে। প্রতিটি পরীক্ষা দুপুর ১ টা ৩০ হতে আরম্ভ হবে।

 

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৩য় বর্ষ পরীক্ষার রুটিন পিডিএফ ডাউনলোড

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের অনার্স ৩য় বর্ষ পরীক্ষার সময়সূচির অর্জিনাল পিডিএফ ডাউনলোড লিংক আপনাদের সুবিধার্থে এখানে দেওয়া হবে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৩য় বর্ষ পরীক্ষার রুটিনের অফিশিয়াল ওয়েবসাইট এর পিডিএফ ডাউনলোড লিংক আপনাদের সুবিধার্থে নীচে তুলে ধরা হলো। অনার্স তৃতীয় বর্ষ পরীক্ষার রুটিন পিডিএফ ডাউনলোড করতে নীচে ক্লিক করুন:

অনার্স ৩য় বর্ষ পরীক্ষার রুটিন পিডিএফ ফরমেটে ডাউনলোড করতে ক্লিক করুন

অনার্স ৩য় বর্ষ পরীক্ষার বিশেষ নির্দেশনা   

• পরীক্ষার্থীদের প্রবেশপত্র ও ০২(দুই) কপি বিবরণী www.nuac.bd/admit, অথবা www.nubd info/203 ওয়েবসাইট হতে কলেজ পাসওয়ার্ড ব্যবহারের মাধ্যমে ডাউনলোড করে প্রিন্ট কপি নিতে হবে এবং প্রবেশপত্রের নির্ধারিত স্থানে পরীক্ষার্থীদের ০১(এক) কপি ছবি আইকাগাম দিয়ে লাগিয়ে তার উপর অধ্যক্ষ মহোদয় স্বাক্ষর করে তা পরীক্ষার্থীদের মধ্যে বিতরণের ব্যবস্থা করবেন।

• পরীক্ষার্থীদের বিবরণী ০১(এক)কপি নিজ কলেজে সংরক্ষণ করে কলেজ কর্তৃপক্ষ আসন বিন্যাসের জন্য আর এক কপি বিবরণী ও কেন্দ্র ফি বাবদ আদায়কৃত অর্থের টাকা পরীক্ষা শুরুর তিন দিন পূর্বে সংশ্লিষ্ট কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তার নিকট জমা দিবেন।

• ২০১৯ সালের ব্যবহারিক পরীক্ষার নম্বর জাতীয় বিশ্ববিদ্যালয়ের সফটওয়ার থেকে ডাউনলোড করে অন-লাইনের মাধ্যমে প্রেরণ করতে হবে এবং তার প্রিন্ট কপিসহ পরীক্ষার্থীদের স্বাক্ষরলিপি ও অন্যান্য কাগজপত্রাদি উপ-পরীক্ষা নিয়ন্ত্রক, তৃতীয় বৰ্ষ অনার্স শাখায় পরীক্ষা শেষ হওয়ার পরবর্তী ১০ কার্যদিবস এর মধ্যেই হাতে হাতে জমা দিতে হবে। ব্যবহারিক পরীক্ষা অনুষ্ঠানের তারিখ যথাসময়ে জানানো হবে।

resultexplore
😎😎Don’t try to be like me. Try to be like yourself. Try to be very good at being yourself.😎😎

Leave a Reply

Top